শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে ২১৬ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই ভাই আটক

রাজশাহী নগরীতে ২১৬ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই ভাই আটক

রাজশাহী নগরীতে ২১৬ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই ভাই আটক
রাজশাহী নগরীতে ২১৬ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই ভাই আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে ২১৬ পিস ট্যাপেন্টাডল (Tapentadol)) ট্যাবলেটসহ দুই ভাইকে আটক করেছে পুলিশ।

সোমবার আরএমপি‘র এক এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, মেডিকেল কলেজ হাসপাতালের বহিঃ বিভাগের দক্ষিন পার্শ্বে মাইক্রোস্ট্যান্ডের ছাপরা ঘরের মধ্যে দুইজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল (Tapentadol) বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা পুলিশের এসআই মোঃ মকলেসুর রহমান ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ২১৬ পিস ট্যাপেন্টাডল (Tapentadol) ট্যাবলেটসহ দুই ভাইকে আটক করে।

এর আগে গতকাল রোববার সন্ধা ৭টায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সাব-ডিপো কোয়াটার্সের মোঃ মকসেদ আলীর ছেলে মোঃ হামিম (২৭) ও মোঃ ফারুক (৩০)।

এ ব্যপারে আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য যে, ব্যথানাশক হিসেবে ব্যবহৃত ‘টাপেন্টাডল’ জাতীয় ওষুধকে মাদকদ্রব্য হিসেবে ঘোষণা করে গেজেট প্রকাশ করেছে সরকার। মাদকসেবীরা এ জাতীয় ওষুধকে মাদকের বিকল্প হিসেবে ব্যবহার করায় একে ‘খ’ শ্রেণির মাদকদ্রব্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply